২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়াদী ইউনিয়ন পরিষদের সচিবের বিদায় ও বরন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৩, ২০২৩
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদী প্রতিনিধি: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সোহরাব উদ্দীনকে বিদায় ও নতুন সচিব মোঃ হেলালুজ্জামানের বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বেলা ২ টার দিকে বাড়াদী ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান মোঃ তবারক হোসেনের সভাপতিত্বে এই বিদায় ও বরন অনুষ্ঠান শুরু হয়।

বাড়াদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যাক্তা মোঃ ইমদাদুল হকের পরিচালনায় উপস্থিত ছিলেন বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মকবুল হোসেন,কুমারী ইউপি সচিব মোঃ আনিসুর রহমান, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ নজির আহমেদ, উদ্যক্তা রোমান আক্তার, আঠারখাদা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, আব্দুর রাজ্জাক, হিটু রহমান,আব্দুল কুদ্দুস মন্ডল,হাজী মোঃ শহিদুল ইসলাম, নজরুল ইসলাম,মোঃ গিয়াসউদ্দিন, মোঃ আশরাফ, বাপ্পি, ইমন,মামুন প্রমুখ।

বক্তারা বলেন, বিদায়ী সচিব মোঃ সোহরাব উদ্দীন একজন দক্ষ এবং পরিশ্রমী কর্মকর্তা ছিলেন। তিনি তার মেধা, শ্রম, দক্ষতা এবং প্রাজ্ঞতার মাধ্যমে এই ইউনিয়ন পরিষদের সম্মান বৃদ্ধি করেছেন। তিনি প্রতিদিন খুব সকালে পরিষদে এসে নির্ধারিত সময় পর্যন্ত দায়িত্ব পালন করতেন।


এসময় ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং গ্রাম পুলিশ সদস্যর অত্রএলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান শেষে ইউপি চেয়ারম্যান মোঃ তবারক হোসেনের নেতৃত্বে বিদায়ী সচিব মোঃ সোহরাব উদ্দীনের হাতে ভালবাসাস্বরুপ উপহার তুলে দেওয়া হয়। একই সাথে নবাগত সচিব মোঃ হেলালুজ্জামানকে উপহার দিয়ে বরন করে নেওয়া হয়।


উল্লেখ্য বিদায়ী সচিব মোঃ সোহরাব উদ্দীন বাড়াদী ইউনিয়ন পরিষদ থেকে বদলি হয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার মমিনপুর ইউনিয়ন পরিষদে যোগদান করবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram