২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্তমান স্বামীর সাথে হাত ধরে ঘোরা দেখে সাবেক স্বামীর হাতে বেদম প্রহারের শিকার হয়েছে এক দম্পত্তি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বর্তমান স্বামীর সাথে হাত ধরে ঘোরা দেখে সাবেক স্বামীর হাতে বেদম প্রহারের শিকার হয়েছে এক দম্পত্তি। ১৭ মে সোমবার বিকেলে আলমডাঙ্গার আনন্দধাম এলাকায় ওই মারপিটের ঘটনা ঘটে। এতে বর্তমান স্বামী ও স্ত্রী গুরুতর জখম হয়েছেন।

প্রত্যক্ষদর্শিরা জানায়, পৌরসভার গোবিন্দপুর গ্রামের মিশকার মেয়ে তানিয়া চার বছর আগে প্রেমে জড়িয়ে বিয়ে করে এরশাদপুর চাতাল মোড়ের ইসাহক আলীর ছেলে মিরাজের সাথে। তারা সাড়ে তিন বছর সংসার করার পর তানিয়া মোবাইলে ঢাকার একটি ছেলের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এরপর সে প্রথম স্বামী মিরাজকে ছেড়ে গত ৭ মাস আগে ঢাকায় পাড়ি জমায়। এতদিন তানিয়া ঢাকাতেই অবস্থান করছিল।

দাদা মরার সংবাদ পেয়ে তানিয়া পরকিয়া প্রেমিক স্বামীকে সাথে নিয়ে বাড়িতে আসে। তারা দুজনে ১৭ মে বিকেলে শহরের আনন্দধাম এলাকায় হাত ধরাধরি করে হাটছিল। এ দৃশ্য সাবেক স্বামী মিরাজের চোখে পড়লে সে হামলে পড়ে তাদের ওপর। বেদম পেটাতে থাকে দুজনকে। স্থানিয়রা তানিয়া দম্পত্তিকে উদ্ধার করে পাশর্^বর্তী ক্লিনিকে ভর্তি করে।

মিরাজ জানায়, আমি তানিয়ার সাথে প্রেম করে বিয়ে করে দীর্ঘদিন সংসার করেছি। সে কিছু না জানিয়ে ঢাকায় পাড়ি জমায়। সে আমাকে ফোন দিয়ে বলে, তোমাকে তালাকও দেব না, তোমার কাছে যাবও না। আলমডাঙ্গায় ঢাকার একটি ছেলের সাথে আমার স্ত্রীকে দেখে আমি মাথা ঠিক রাখতে পারিনি। 
সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram