সাম্প্রতিক

‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের শহীদনগর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে হাসান (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাব জানিয়েছে হাসান ২০ মামলার আসামি ও মাদক ব্যবসায়ী।

র‌্যাবের দাবি, ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে নিজেদের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ থেকে জানানো হয়, রবিবার ভোররাত ৪টার দিকে নগরীর শহীদনগরের জিয়ারা আলামিন নগর এলাকার একটি বাসায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়। এসময় দরজা খোলার জন্য টোকা দিলে ভেতর থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে থাকে।

জবাবে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ভেতরে প্রবেশ করে একজনের গুলিবিদ্ধ দেহ পরে থাকতে দেখে দ্রুত তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসান দেওভোগ এলাকার মৃত ইয়াসিন ভুইয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক, মারামারি-সন্ত্রাসী কার্যক্রমসহ ২০টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিলো এবং তিনি পলাতক ছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না