২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগাদী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি নির্বাচন স্থগিতের ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাজিবার রহমান প্রথম থেকেই প্রতারণা করে নির্বাচন বন্ধের ষড়যন্ত্র করেছেন দাবী করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন হাফিজুর রহমান হাফি। মঙ্গলবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত সংবাদ সম্মেলনে হাফিজুর রহমান হাফি উল্লেখ করেছেনযে, ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনের ফরম তোলার সময় থেকেই সাজিবার রহমান প্রতারণা শুরু করেন। তার ইন্ধনে ফরম ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আমি ইতোপূর্বে ভোগাইল বগাদী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ছিলাম। সফলভাবে দ্বায়িত্ব পালনের কারণে শিক্ষক- অভিভাবকরা আমাকে পূনরায় নির্বাচিত করতে চায়।

কিন্তু অপর সভাপতি প্রার্থী সাজিবার রহমানের নেতৃত্বে একটি কুচক্রি মহল স্কুলে বাণিজ্য করার জন্য এ অপতৎপরতা শুরু করে। ম্যানেজিং কমিটি সভাপতির নির্বাচন আলমডাঙ্গা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুষ্ঠানের জন্য তারিখ নির্ধারন করা হয় ১৮ এপ্রিল। নির্ধারিত দিনে আমরা মাধ্যমিক শিক্ষা অফিসে উপস্থিত হলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমাদের উপর হামলা করা হয়। আমাদের বেশ কয়েকজনকে মারপিট করে সাজিবার রহমানের লোকজন।

আমরা নই বরং তাদের হটকারিতার কারণে প্রশাসন নির্বাচন স্থগিত করতে বাধ্য হয়। অথচ সাজিবার রহমান মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগ তুলে আমাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট প্রকৃত সত্য উদঘাটন করে সাজিবার রহমানের বিচার দাবী করছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram