১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনসিডিল খেয়ে অভিযানের খবর শুনে পালাতে গিয়ে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২২, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়িয়া গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ অভিযানের খবর শুনে ফেনসিডিল খেয়ে পালানোর সময় স্ট্রোক করে জাকারিয়া আলম (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

২২ মে রোববার বিকেল ৪টার দিকে ওই ঘটনা ঘটে। নিহত জাকারিয়া আলম আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ও গাংনী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন।

স্থানীয়রা জানান, বিকেলে আকুন্দবাড়িয়া গ্রামের রায়পাড়া মাঠ থেকে দৌঁড়ে মুচিপাড়ায় হাসান আলীর বাড়ির সামনে রাস্তায় এসে পড়ে যান জাকারিয়া। এসময় অসুস্থ হয়ে পড়েন তিনি। আশপাশের লোকজন ছুটে এসে মাথায় পানি ঢালা শুরু করলে কিছুক্ষণের মধ্যেই মারা যান তিনি। পরে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন জানান, বিকেলে আকুন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িতে ফেনসিডিল খেতে যান জাকারিয়া আলমসহ ৩ জন ব্যক্তি। ফেনসিডিল খাওয়ার এক পর্যায়ে মাসুরার বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান জাকারিয়াসহ ৩ জন। দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন জাকারিয়া। পরে স্ট্রোক করে মারা যান।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, আজ বিকেলে আকুন্দবাড়িয়া গ্রামের মাদক ব্যবসায়ী মাসুরা খাতুনের বাড়িয়ে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। পরে দর্শনা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। তবে, ওই সময় কেউ পালিয়ে গিয়ে মারা গেছে কি না জানা নেই।

এবিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। সুতরহাল প্রতিবেদন শেষে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram