২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফাড়িতে যুবক মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১২, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সিলেটে পুলিশ ফাড়িতে নির্যাতনের স্বীকারে এক  যুবক মৃত্যুর ঘটনায় বন্দরবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ আকবর ভুইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার বিকালে সিলেট মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার থেকে এক আদেশে তাদের সাময়িক বরখাস্ত করা হয়। একই সঙ্গে আরো তিন পুলিশ সদস্যকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়েছে। রোববার ভোররাতে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে আখালিয়া নেহারীপাড়ার যুবক রায়হানকে পিঠিয়ে হত্যার অভিযোগ করেন তার স্বজনরা। এ ঘটনা নিহতের স্ত্রী তান্নী বাদি হয়ে সোমবার সকালে কোতোয়ালি থানায় অজ্ঞাতদের নাম উল্লেখ করে মামলা করেন। ঘটনার তদন্তে নামে পুলিশের উচ্চ পর্যায়ের একটি দল।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জ্যোর্তিময় সরকার জানিয়েছেন- এ ঘটনায় ফাঁড়ির ইনচার্জসহ ৪ জনকে সাময়িক বরখাস্থ করা হয়েছে। তিন জনকে প্রত্যাহার করা হয়েছে। এদিকে- এ ঘটনায় বিকালে আখালিয়া নেহারীপাড়া এলাকায় বিক্ষোভ করেছেন স্থানীয় জনগণ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram