২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রতারণা করে জমিজমা লিখে নিয়ে মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসী ছেলের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১১, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


প্রবাসী ছেলের কান্ড! প্রতারণা করে ঘরবাড়ি-জমিজমা নিজ নামে লিখে নিয়ে মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে আলমডাঙ্গার ডম্বলপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী হুমায়ুন কবীরের বিরুদ্ধে। এ ঘটনায় মা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


লিখিত অভিযোগসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের ডম্বলপুরের আবুল হোসেনের একমাত্র ছেলে হুমায়ুন কবীর (৩০) কয়েক বছর ধরে সিঙ্গাপুরে থাকেন। তার স্ত্রী থাকেন আলমডাঙ্গা শহরে বাসা ভাড়া করে। বেশ কয়েক বছর যাবত তিনি মা-বাবাকে কোন টাকা পাঠান না। দেশে ফিরলে বিভিন্ন অজুহাতে মা-বাবাকে মারধর করেন। গত ২০১৮ সালে অসুস্থ মাকে ডাক্তারের নিকট নিয়ে যাওয়ার কথা বলে মায়ের নামে থাকা বাড়িঘর ও মাঠের ৬ বিঘা জমির পুরোটা প্রতারণা করে নিজের নামে লিখে নেন।


সম্প্রতি হুমায়ুন কবীর দেশে ফিরেছেন। কবে ফিরেছেন তা মা-বাবা জানেন না। গত সোমবার তিনি বাড়ি গিয়ে বাড়ি বিক্রি করে দেবেন জানিয়ে মা-বাবাকে বাড়ি থেকে চলে যেতে বলেন। বৃদ্ধ মা-বাবা বাড়ি ছাড়তে অস্বীকৃতি জানালে তিনি মা-বাবাকে মেরে জখম করেন।


গ্রামসূত্রে জানা গেছে, হুমায়ুন কবীরের স্ত্রী বদমেজাজী। হুমায়ুন কবীর স্ত্রীর কথায় উঠে বসেন। স্ত্রীর কথামতো তিনি মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। স্বামী থাকেন বিদেশ। স্ত্রী শ্বশুর শ্বাশুড়ীর কাছে থাকতে পারেন। কিন্তু থাকবেন্ন। এমনকর বাড়ি আলমডাঙ্গা পৌর শহরের বন্ডবিল। অথচ স্ত্রী থাকে আলমডাঙ্গা শহরে বাসা ভাড়া নিয়ে।


এ ঘটনায় বাদী হয়ে মা ফেরদৌসী আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram