২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পৌর নির্বাচন ঘিরে দ্বন্দ চরমে, সংঘাতের আশংকা: হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ ৩ নেতা বহিস্কার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৪, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচন নিয়ে আওয়ামীলীগে কোন্দল চরম পর্যায়ে পৌচেছে। নেতাকর্মীরা নৌকার বিুেদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট করছেন। এ নিয়ে মতবিরোধ তুঙ্গে। এদিকে ঝিনাইদহের হরিণাকুÐু পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম ও বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা শাহিনুর রহমান রিন্টুকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

শনিবার বিকেলে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বহিস্কৃত এই তিন নেতা আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় মনোনয়ন বোর্ড মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণাসহ বিভিন্ন সময় মানববন্ধন, উস্কানিমূলক বক্তব্য প্রদান।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে নেতাকর্মিদের মেয়র পদে নৌকার বিরুদ্ধে কাজ করতে উৎসাহিত করাসহ জনসাধারণকে নৌকা প্রতীকের বিরুদ্ধে ভোট দিতে উৎসাহিত করছেন। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনের এক লিখিত অভিযোগের ফলে জেলা আওয়ামী লীগের গঠিত তদন্ত কমিটির সুপারিশের প্রেক্ষিতে কেন্দ্রের নির্দেশে ওই তিন নেতাকে বহিস্কার করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram