সাম্প্রতিক

পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের প্রধান মীর শহীদুল পুলিশ সুপারের কার্যালয় ও দর্শনা আইসিটি পরিদর্শন করবেন

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিচালক ও পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের প্রধান মীর শহীদুল ইসলাম গতকাল ১১ ফেব্রুয়ারি আলমডাঙ্গায় এসেছেন। আজ ১২ ফেব্রুয়ারি তার পুলিশ সুপারের কার্যালয় ও দর্শনার আইসিটি (ইমিগ্রেশন চেকপোস্ট) ভবন পরিদর্শন করার কথা রয়েছে।

          জানা গেছে, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিচালক ও পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের প্রধান মীর শহীদুল ইসলাম গতকাল ১১ ফেব্রুয়ারি আলমডাঙ্গায় এসেছেন। গতকাল সন্ধ্যায় তিনি নিজ বাড়ি আলমডাঙ্গার কলেজপাড়ায় পৌঁছেন। সে সময় তাকে পৃথকভাবে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল অভ্যর্থনা জানান অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল) কলিম উল্লাহ্‌, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামান, আলমডাঙ্গা থানার সাবেক অফিসার ইনচার্জ আবু জিহাদ খান, ওসি (তদন্ত) লুতফুল কবীর, এস আই জিয়াউল হক, এস আই গিয়াস উদ্দীন, এস আই জুয়েল, এস আই আশিক প্রমুখ। সন্ধ্যার পর তিনি আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও পরিচিতদের সাথে সাক্ষাৎ করেন।

আজ ১২ ফেব্রুয়ারি তিনি পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করবেন বলে জানিয়েছেন। তারপর দর্শনা আইসিটি

 ( ইমিগ্রেশন চেকপোস্ট) ভবন পরিদর্শন করবেন। দর্শনা ইমিগ্রেশন চেকপোস্টের নির্মাণাধীন সুদৃশ্য ৪ তলা ভবনটি অতিরিক্ত মহাপরিচালক ও পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের প্রধান মীর শহীদুল ইসলামের উদ্যোগে নির্মিত হচ্ছে।