১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা প্রতিকের পক্ষে ভোট চাইলেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আতরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২১
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নৌকা প্রতিকের পক্ষে ভোট চাইলেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আতরওয়ালা। দ্বিতীয় দিনের মত ১০ ফেব্রæয়ারী বুধবার তিনি আলমডাঙ্গা পৌর এলাকায় নৌকা প্রতিকের পক্ষে ভোটারদের সমর্থন চান।


এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অনেক বিচক্ষণ। তিনি যখন হাসান কাদির গনু ভাইকে দলীয় মনোনয়ন দিয়েছেন, অনেক ভেবেচিন্তে দিয়েছেন। উন্নয়নের স্বার্থে, ঘরে থাকার স্বার্থে আমাদের নৌকার পক্ষে সমর্থন দিতে হবে। আপনারা নৌকা প্রতিকে ভোট দেবেন।


তিনি আরও বলেন, এই আলমডাঙ্গার মানুষের সাথে আমার নাড়ীর যোগ আছে। সেই দাবি নিয়ে আমি এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিয়েছেন তাকে আরেক বার ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।


দিলীপ কুমার আগরওয়ালা ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই“র সহ-সভাপতি বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য । তিনি ১০ ফেব্রæয়ারী বিকালে উপজেলা এরশাদ মঞ্চ থেকে নেতাকর্মিদের সাথে নিয়ে হাইরোড, চারতলার মোড়, ক্যানেলপাড়া, সোনাপট্টিতে নৌকা প্রতীকে ভোট চান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান কাওছার আহমেদ বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম রিফাত, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জানিফ, জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ও কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, জেলা সেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য তরিকুল ইসলাম টুকুল, আবু তাহের, সবুজ, তায়েফ, সাবেক জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল, সদর থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমরান হোসেন, ছাত্রলীগ নেতা সজীব, ফারহার, রাব্বি, আকিব, হিমু, আনিস, সাইফুল, তৌকির, নিপ্পন, আদিব, সজুব, আফ্রিদি, সেচ্ছাসেবকলীগের নেতা নাজমুল, এনামুল, রাজু, লিটন মোল্লা, লতিফ, রাসেল জোয়াদ্দার, জুয়েল, সেচ্ছাসেবকলীগ নেতা সাগর, সাঈম, শুভ, ইমরান, বিপ্লব, আলিফ, জজ, রাব্বি, রিয়ন, আসিফ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram