সাম্প্রতিক

নারায়ণগঞ্জে থানায় ঢুকে পুলিশকে গুলি জাতীয় পার্টি নেতার

নারায়ণগঞ্জের বহুল আলোচিত জাতীয় পার্টি নেতা আল জয়নালের বিরুদ্ধে সদর মডেল থানার একজন এএসআইকে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জয়নালকে থানায় আটক করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ১০টায় সদর মডেল থানায় ওই ঘটনা ঘটে। জয়নালের বিরুদ্ধে নাশকতায় পৃষ্ঠপোশক হিসেবে মামলা আছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, সোমবার রাতে আল জয়নাল সদর থানায় এসে ডিউটি অফিসার এএসআই আনোয়ারকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছুড়ে। গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। প্রাথমিকভাবে নিশ্চিত যে থানার ডিউটি অফিসারকে হত্যা করতেই এ কাজটি করেছেন জয়নাল।

তিনি নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৩০ মে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন আল জয়নাল।

প্রসঙ্গত ফতুল্লায় কাতার প্রবাসীর স্ত্রীর জমি দখলের চেষ্টার অভিযোগে আল জয়নালের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। দখলকৃত জমি থেকে কাতার প্রবাসীর স্ত্রী সুরাইয়া বেগমকে উচ্ছেদ করতে নানা ধরনের হুমকি দেন জয়নাল।

১০ অক্টোবর দুপুরে ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকার আব্দুল ওহাবের স্ত্রী সুরাইয়া বেগম বাদী হয়ে আল জয়নালের বিরুদ্ধে সাধারন ডায়েরি দায়ের করে।

এছাড়া জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে আম মোক্তার নামা দলিল করে জমি দখলের অভিযোগে আল জয়নালসহ তার সহচর ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

উপেন্দ্র চন্ত্র সাহা বাদী হয়ে মামলা করলে গত ৪ এপ্রিল জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিবাদী আল জয়নালসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না