সাম্প্রতিক

‘দীপবীরের সম্পর্ক যেন ‘পদ্মাবত’র রাজা-রানির মত হয়’

বিনোদন ডেস্ক : ‘মহারাজা রতন রাওয়াল সিং যেভাবে তার রানি পদ্মাবতীকে ভালোবাসতেন, সেভাবেই দীপিকাকে ভালোবেসো’। বিয়ের পর রণবীর সিং-কে এভাবেই যেন উপদেশ দিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর।

সম্প্রতি করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ হাজির হন শাহিদ কাপুর এবং তার ভাই ঈশান খটটর। করণের রং বেরঙের প্রশ্নের মাঝে দীপিকা এবং রণবীরের সম্পর্ক এবং তাদের বিয়ে নিয়ে জিজ্ঞাসা করা হয় শাহিদ কাপুরকে।

বিয়ের পর দীপিকা পাডুকোনকে কেমন করে ভালোবাসবেন রণবীর সিং? তাকে কি কোনো উপদেশ দিতে চান শাহিদ? এমন প্রশ্ন করা হয় ‘বাত্তি গুল মিটার চালু’-র অভিনেতাকে। করণের প্রশ্ন শুনে বেশ সোজাসাপ্টা উত্তর দেন বছর ৩৭-এর অভিনেতা।

তিনি বলেন, ‘পদ্মাবত’-এ রাওয়াল সিং যেভাবে তার রানি পদ্মাবতীকে ভালোবাসতেন, রণবীর যেন আসল জীবনে ঠিক ওই একইভাবে স্ত্রী দীপিকাকে ভালোবাসেন। অর্থাৎ, রণবীর-দীপিকার অফস্ক্রিন রসায়ন যেন ‘পদ্মাবত’-এর রাজা-রানির মত হয়, সেই আশা প্রকাশ করেন শাহিদ কাপুর।

শুধু তাই নয়, ‘পদ্মাবত’-এর পর রণবীর এবং দীপিকার সঙ্গে কি তার কোনো যোগাযোগ আছে? বলিউডের জনপ্রিয় পরিচালকের এই প্রশ্নের প্রেক্ষিতে শাহিদ বলেন, রণবীর-দীপিকা কোনোদিনই তার বন্ধুদের সীমার মধ্যে ছিলেন না। অর্থাৎ, ‘পদ্মাবত’-এর পর রণবীর, দীপিকার সঙ্গে শাহিদের আর তেমনভাবে কোনো যোগাযোগ নেই বলেই ইঙ্গিত দেন বলিউডের এই অভিনেতা।

প্রসঙ্গত, ‘পদ্মাবত’ মুক্তির পর শাহিদ কাপুর বলেন, সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমার শুটিং করতে গিয়ে, তার যেন নিজেকে বাইরের লোক বলেই বেশি মনে হত। বনশালি, দীপিকা এবং রণবীরের গণ্ডির মধ্যে তাকে কখনো ঢুকতে দেওয়া হত না বলেও ক্ষোভ প্রকাশ করেন শাহিদ কাপুর।

শুধু তাই নয়, আলাউদ্দিন খলজির চরিত্রে রণবীর সিং-এর পরিবর্তে তাকে নেওয়া হলেও, তিনি সফলভাবে সেই চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন বলেও জানান শাহিদ কাপুর। সূত্র: জি-নিউজ