২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকের ধাক্কায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আলমডাঙ্গা থানার ৩ পুলিশ সদস্যসহ ৪ জন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩০, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে রাতে ইজিবাইকে ডিউটি করতে গিয়ে ট্রাকের ধাক্কায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আলমডাঙ্গা থানার ৩ পুলিশ সদস্যসহ ৪ জন। ২৯ জানুয়ারী রাতে কালিদাসপুর আসাননগর ফাঁকা মাঠে দ্রুত গতির একটি ট্রাক পুলিশের ডিউটিরত ইজিবাইককে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে পুলিশ সদস্যসহ ইজিবাইক চালক আহত হয়। রাতেই তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।


জানাগেছে, আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের আসাননগর নওদাপাড়া মাঠে মাঝে মাঝেই গাছ ফেলে রাস্তায় গাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সড়কে গাছ ফেলে ডাকাতি রক্ষায় আলমডাঙ্গা থানা ওই রাস্তায় প্রতিরাতেই নিয়মিত পুলিশের ডিউটির ব্যবস্থা করেন । থানায় পর্যাপ্ত গাড়ির ব্যবস্থা না থাকায় ইজিবাইক নিয়েই নিয়মিত ডিউটি করেন। চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা কৃষ্টিয়া সড়কে রাতে প্রায় প্রতি ৫ মিনিটে একটি করে গাড়ি চলাচল করে। প্রতিদিনের ন্যায় ২৯ জানুয়ারী রাতে আলমডাঙ্গা থানার এএসআই কামরুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ইজি বাইক যোগে ডিউটি করতে যায়।

নওদাপাড়া মাঠে খালেক মিয়ার ইটভাটার কাছে একটি পাঁকা ঘর করে ডিউটি পোষ্ট তৈরী করেছে। ভোর রাতে রাস্তায় টহল দিতে দিতে জগন্নাথপুর এলাকা থেকে আসাননগরের দিকে আসার সময় কুষ্টিয়ার দিক থেকে আসা সংবাদ পত্রের একটি পিকআপ পিছন থেকে সজোরে ধাক্কা দেয়।

এসময় পুলিশের ডিউটির ইজিবাইক শুন্যে উড়ে গিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খায়। ট্রাকের ধাক্কায় গাছে লেগে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে উল্টে রাস্তার উপর এসে পড়ে। ইজিবাইকে থাকা আলমডাঙ্গা থানায় এএসআই কামরুল হাসান তার সঙ্গীয় ২জন কন্সটেবল ও ইজিবাইক চালক প্রাণে বেচে যায়। দুমড়ে মুচড়ে রাস্তার উপর উল্টে পড়া ইজিবাইক থেকে এএসআই কামরুল ইসলাম তার সঙ্গীয় ২জন কন্সটেবল কোন রকমে বাইরে বের হয়ে আসে।

তারা বাইরে বের হয়ে দেখতে পায় চালক মুকুল ইজিবাইকের নিচে চাপা পড়ে আছে। ট্রাকের ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে যাওয়ার ওয়ারলেসের আলো দেখে সেটা হাতে নিয়ে এএসআই কামরুল হাসান দ্রæত আলমডাঙ্গা থানায় সংবাদ দেন। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা থেকে দ্রæত ঘটনাস্থালে গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এরই মধ্যে সংবাদ পত্রের পিকআপটি পালিয়ে যায়। এঘটনা জানতে পেরে পালিয়ে যাওয়া পিকআপটি চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ আটক করে।


সকালে মাঠে আসা কৃষকেরা জানান, এই ব্যস্ত রাস্তায় প্রতিদিনই আলমডাঙ্গা থানা পুলিশ জীবনের ঝুকি নিয়ে ডিউটি করেন। গতরাতে ট্রাকের ধাক্কায় পুলিশের ডিউটি গাড়িটি যদি গাছের সাথে না লেগে পাশের খালের পানিতে পড়ে যেত, তাহলে হয়তো কাউকেই বাঁচানো যেত না।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram