২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে হতাহত ৮ পরিবারকে ইঞ্চিন চালিত অটো ভ্যান প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- সেনা কল্যাণ সংস্থার পরিবহনে পিষ্ট হয়ে ঝিনাইদহে হতাহত ৮ পরিবারকে ইঞ্চিন চালিত অটো ভ্যান প্রদান করা হয়েছে। গতকাল রোববার ঝিনাইদহ শহরের কালিকাপুর বটতলায় এ্যালিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্টের ডিলার পয়েন্টে সড়ক দুর্ঘটনায় হতাহত নির্মান শ্রমিকের পরিবারের মাঝে এই যানবাহন প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সমাজ সেবক মোঃ কামরুজ্জামান প্রিন্স, বিশিষ্ট ঠিকাদার ফারুক হাসান কাজল, এ্যালিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্টের জোন ইনচার্জ মোঃ ফারুক ফেরদৌস, ডিলার মোঃ আকরাম হোসেন ও মোঃ ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন। হতাহতদের পরিবারের পক্ষ থেকে নিহত মানিকের স্ত্রী মোসাঃ চায়না খাতুন, নিহত আজাদ মন্ডলের স্ত্রী রেখা খাতুন, নিহত সাহেদুর রহমানের স্ত্রী রাবেয়া রেগম, নিহত মজনু মন্ডলের পিতা শহীদ মন্ডল, নিহত শফিকুলের স্ত্রী রহিমা খাতুন, নিহত রাব্বীর স্ত্রী নিলা খাতুণ, নিহত আনিচুর রহমানের স্ত্রী সেলিনা খাতুন ও আহত রিপন মন্ডল নিজেই অটো ভ্যান গ্রহন করেন।

উল্লেখ্য ২০২১ সালের ১৩ জানুয়ারী কুষ্টিয়ার বৃত্তিপাড়া থেকে নির্মান শ্রমিকেরা ঝিনাইদহে ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের মদনডাঙ্গা নামক স্থানে পৌছলে কুষ্টিয়াগামী সেনা কল্যান সংস্থার একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয় এবং ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে আরেক জনের মৃত্যু হয়। এতে গুরুতর আহত হয় আরো একজন। হতাহত এই পরিবারের সবাইকে ইঞ্চিন চালিত অটো ভ্যান প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram