১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে যুবদল নেতাকে কুপিয়ে জখম করল নিজদলীয় কর্মীরা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২০, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর পৌর যুবদলের আহŸায়ক মনিরুজ্জামান মাসুমকে (৩০) কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে নিজদলীয় কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার সদর থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার শহরের এইচএসএস সড়কের জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত মাসুমকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সরকারি কেসি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন। মাসুদ শহরের ব্যাপারীপাড়া এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আয়োজন বিষয়ে আলোচনা চলছিল। সেসময় জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ ও মাসুমের হাতে বাক-বিতন্ডা হয়।

এক পর্যায়ে মোস্তাক, যুবদলের সহ-সভাপতি মনিরুল ইসলাম, টোকাই ইকবাল ও তার সহযোগিতার মাসুমকে ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। সেখানে থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে কর্মীরা। হাসপাতালে চিকিৎসাধীন মনিরুজ্জামান মাসুম বলেন, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন নিয়ে কথা হচ্ছিল। কিন্তু মোস্তাক আহম্মেদ দোয়া মাহফিল করতে নিষেধ করেন।

আমি তার প্রতিবাদ করলে মোস্তাক, যুবদলের সহ-সভাপতি মনিরুল ইসলাম, টোকাই ইকবাল আমাকে কুপিয়ে যখম করে। ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদ হোসেন বলেন, মারধরের ঘটনায় মাসুম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram