২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে বিএনপির ফ্রি অক্সিজেন সেবা কর্মসূচীর উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৬, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ‘ভীড়ে নয়,নীড়ে থাকুন, বাসার বাইরে গেলে মাস্ক পরুন’ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে শহরের এইচ এস এস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ কর্মসূচীর আয়োজন করে দলটির জেলা শাখা।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, যুগ্ম আহব্বায়ক আব্দুল মালেক, আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির আহব্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সদস্য সচিব মাহবুবুর রহমান শেখর, থানা বিএনপির আহবায়ক মুন্সি কামাল আজাদ পান্নু, থানা বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেনসহ অন্যান্যরা। আয়োজকরা জানান, ১৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রস্তুত রাখা হয়েছে।

একটি মেডিকেল টিম এই অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে। করোনায় আক্রান্ত মুমুর্ষ রোগীরা মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে সিলিন্ডার। এছাড়াও ফুরিয়ে গেলে আবার নতুন করে দেওয়া হবে। মোবাইল নম্বর-০১৯১১-১৩৩৫০৯, ০১৭৭৬-২৫৩০৪৮, ০১৭১১-৩৫২৯৮৩, ০১৯২৮-৭০৪৯৪৭। এই মোবাইলে যোগাযোগ করা হলে সিলিন্ডার বাড়িতে পৌঁছে দেওয়া হবে বলেও জানান তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram