২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামুলক আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৫, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামুলক আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রোববার সকালে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্প এ সংলাপের আয়োজন করে।

জেলা প্রশাসক মজিবর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, ইসলামী চিন্তাবিদ ড. কে এম আব্দুল মোমেন সিরাজী, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ।

সংলাপে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ইমাম, পুরোহিত, পালকসহ অন্যান্যরা অংশ নেয়। এসময় বক্তারা, দেশে সাম্প্রদায়িক উস্কানীদাতাদের শনাক্ত করে নির্মূল করার পাশাপাশি প্রগতিশীল চেতনা ও গণতান্ত্রিক মূল্যবোধের মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram