২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ডেঙ্গু মুক্ত রাখতে ও মশক নিধন করতে মাঠে পৌর মেয়র নিজেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ শহরকে ডেঙ্গু মুক্ত রাখতে ও মশক নিধন শুরু করতে পৌরসভা মেয়র সাইদুল করিম মিন্টু নিজেই ফগ মেশিন নিয়ে নেমে পড়েছেন মাঠে। করোনা দুর্যোগ শুরুর পর থেকেই মাঠে আছেন মেয়র সাইদুল করিম মিন্টু। করোনা আক্রান্ত হওয়ার পরও থেমে নেই তিনি। খাদ্য সহায়তা ও অক্সিজেন নিয়ে ছুটছেন মানুষের বাড়ি বাড়ি। এ ছুটে চলার যেন শেষ নেই।

ঝিনাইদহ পৌর এলাকায় প্রায় চল্লিশ হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে নজীর সৃষ্টি করেছেন। করোনা আক্রান্ত রোগীদের জন্য ঝিনাইদহের ২টি স্বেচ্ছাসেবি সংগঠনের পৃষ্টোপোষকতা করে ঝিনাইদহ শহরে ফ্রি অক্সিজেন সেবা প্রদান করছেন। তার পরামর্শে পৌরসভার স্বেচ্ছাসেবি হিসাবে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ প্রতিনিয়ত করোনা সচেতনতায় প্রচার ও মাস্ক বিতরণ করে যাচ্ছে।

দেশে গণটিকা কার্যক্রম শুরু হলে ছাত্রলীগ করোনা টিকা প্রত্যাশিদের ফ্রি নিবন্ধন করে দিয়ে সহযোগীতা করছে সরকারকে। রোববার সকালে মেয়র সাইদুল করিম মিন্টু শহরের পায়রা চত্বর থেকে হাটের রাস্তা অভিমুখে ফগ মেশিন দিয়ে মশক নিধনের কাজ শুরু করেন। মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, করোনায় ঝিনাইদহে ভয়াবহ অবস্থা চলছে। এর মধ্যে আবার চোখ রাঙাচ্ছে ডেঙ্গু। তাই আমরা বিষয়টি হালকা ভাবে নিচ্ছি না। পৌর এলঅকার সব পাড়া মহল্লায় মশক নিধন শুরু হবে। মানুষ যাকে কোরবানীর ঈদ ভালো ভাবে করতে পারে সেই চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram