২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে করোনা রোগীর স্বজনদের মাঝে মাসব্যাপি খাবার বিতরণ কর্মসূচীর উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে রোগী ও রোগীর স্বজনদের মাঝে দুই মাসব্যাপি বিনামূল্যে খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মিলনায়েতনে রাশিদা হাসান ফাউন্ডেশন’র পক্ষ থেকে এ খাবার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। কর্মসূচীর উদ্বোধন করেন সদর হাসপাতালের তত্ববধায়ক ডাঃ হারুন অর রশিদ।

বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন রাশিদা হাসান ফাউন্ডেশনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা লোটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর হাসপাতালের আরএমও ডাঃ মিথিলা ইসলাম, ফাউন্ডেশনের পরিচালক আলি হাসান কিবরিয়া, সহ-সভাপতি জাকারিয়া মিঠু, ঝিনাইদহ জেলা সোসাইটির সাবেক যুগ্ম সম্পাদক সাইফুর রহমান মিঠু ও সাংবাদিক এম সাইফুল মাবুদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মন্টু মিয়া, আমিনুল ইসলাম পল্টু ও আব্দুল হান্নান প্রমুখ।

রাশিদা হাসান ফাউন্ডেশনের পরিচালক আলি হাসান কিবরিয়া বলেন, জেলায় করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় হাসপাতালে রোগীর চাপ ব্যাপক ভাবে বেড়ে গেছে। জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে রোগীরা ভর্তি হচ্ছে। রোগীদের সাথে থাকা স্বজনরা ঠিকমত খাবার পাচ্ছেন না।

তাদের দুর্ভোগের কথা চিন্তা করে রাশিদা হাসান ফাউন্ডেশন এ কর্মসূচী হাতে নিয়েছে। প্রতিদিন দুপুরে বিনামূল্যে ১০০ প্যাকেট করে খাবার সরবরাহ করা হচ্ছে। দুই মাসব্যাপি এ কর্মসুচি চলবে। প্রয়োজনে এ কার্যক্রমের মেয়াদ আরো বাড়ানো হতে পারে বলে জানান তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram