১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে করোনায় এবার সাবেক কাস্টম সুপারের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে সাবেক এক কাস্টম সুপারের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ঝিনাইদহ অস্থায়ী করোনা হাসপাতালে মারা যান শহরের আদর্শপাড়ার ইলাহী বিশ্বাসের ছেলে মোঃ গোলজার হোসেন (৬৯)।

এই নিয়ে ঝিনাইদহে করোনায় ৩০ জনের মৃত্যু হলো। এদিকে মঙ্গলবার জেলায় নতুন করে ২৭ জন আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট ১৬৫২ জন আক্রান্ত হলেন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান মঙ্গলবার জানান, সাবেক কাস্টম সুপার গোলজার হোসেন বেশ কিছু দিন জটিল রোগে ভুগছিলেন। করোনা উপসর্গ দেখা দিলে তাকে গত ২৪ আগষ্ট ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা পরীক্ষার জন্য ২৫ আগষ্ট নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে। শারিরীক অবস্থা অবনতি হলে ২৭ আগষ্ট ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। গোলজার হোসেন কাস্টমস সুপারিন্টেন্ডেন্ট পদে চাকুরী থেকে অবসর গ্রহণ করেন।

জেলার জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আমিনুল ইসলামের নেতৃত্বে লাশ দাফন কমিটি মঙ্গলবার দুপুরে তার লাশ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলায় দাফন করা হয়। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন গঠিত লাশ দাফন কমিটি এ পর্যন্ত ৫১ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তিকে দাফন করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram