২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮৫তম শাখার উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৪, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৮৫তম শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১১টায় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি থেকে নতুন এ শাখার উদ্বোধন করেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আনোয়ার হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর. চৌধুরী।

এদিকে উদ্বোধন উপলক্ষে শহরের শের-ই বাংলা সড়কের ঝিনাইদহ শাখার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের খুলনা জোনের প্রধান মজিবুর রহমান, হরিণাকুন্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মাহমুদুল ইসলাম ফোটন, জোহান এগ্রো ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোয়াজ্জেম হোসেন, সরকারি কেসি কলেজের সহযোগি অধ্যাপক আনিছুর রহমান প্রমুখ।

এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণি পেশায় মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত¡াবধায়নে ছিলেন ঝিনাইদহ শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান এভিপি। অনুষ্ঠানে বক্তারা, ব্যাংক থেকে গ্রাহকরা যাতে করে সহজ শর্তে ঋণ ও ভালো মানের সেবা পাই সেদিকে নজর রাখার আহবান জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram