সাম্প্রতিক

চুয়াডাঙ্গায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত : অস্ত্র ও বোমা উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়সহ বোমা হামলার ঘটনা ঘটেছে। পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আবুল বাসার ওরফে পাপ্পু নিহত হয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার উজোলপুর গ্রামের খড়গাদা মাঠে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে গুলি বোমা ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।

নিহত মাদক ব্যবসায়ী আবুল বাসার ওরফে পাপ্পু চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, বুধবার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার উজোলপুর গ্রামের খড়গাদা মাঠে একদল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য কেনা-বেচার জন্য অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি দল সেখানে যায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি চালায় ও বোমা হামলা করে। পুলিশও মাদক ব্যবসায়ীদের লক্ষ করে পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পিছু হাটে।

পরে স্থানীয় গ্রামবাসীদের পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় গুলিবৃদ্ধ অবস্থায় মাটিতে পড়ে আছে পাপ্পু। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা আছে।

ঘটনাস্থল থেকে পুলিশ ৪টি তাজা বোমা, দেশীয় অস্ত্র গুলি ও এক বস্তা মাদকদ্রব্য উদ্ধার করে।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে হত্যা, মাদকদ্রব্য আইনে মামলাসহ প্রায় ৬টি মামলা রয়েছে।

সট ০১ দেলোয়ার হোসেন, ওসি সদর থানা চুয়াডাঙ্গা।

আপনার মন্তব্য লিখুন

error: Content is protected !!