২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার জীবননগরে লাটাহাম্বারের ধাক্কায় ইজি বাইকের যাত্রী এক বৃদ্ধা নিহত: শিশুসহ একই পরিবারের ৫ জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৭, ২০২০
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে অবৈধ শ্যালোইঞ্জিন চালিত যান লাটাহাম্বারের ধাক্কায় ইজিবাইকের যাত্রী মনোয়ারা খাতুন নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ একই পরিবারের ৫ জন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


গত বুধবার রাত ১০টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা খাতুন (৬০)ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হুসরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী।
পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হুসরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী মনোয়ারা পরিবারের অসুস্থ্য নাতীনদের নিয়ে চিকিৎসার জন্য রাতে ব্যাটারী চালিত ইজিবাইকযোগে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

চিকিৎসা শেষে রাত ১০টার দিকে ওই ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। এসময় নারিকেল বাগান নামক স্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি লাটাহাম্বা নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটিকে ধাক্কা দেয়।

ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ৫ ফুট গভীর খাদে পড়ে গেলে গোলাম হোসেনের স্ত্রী মনোয়ারা খাতুন (৬০), ইজিবাইক চালক মুকুলের ছেলে তালাস (১৮), জালাল হোসেনের দুই শিশু কন্যা ইলমা (৫) ও তোয়া (২) এবং নাসির উদ্দিনের দুই ছেলে নাজমুল হোসেন (২২) ও নিরব (১৮) মারাত্মকভাবে আহত হন। তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা খাতুনকে মৃত ঘোষণা করেন।


জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, রাতেই স্বজনেরা মনোয়ারা খাতুনের মরদেহ পাশ্ববর্তী মহেশপুর উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে চলে গেছে। আহত সকলে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। দুর্ঘটনা কবলিত লাটাহাম্পারটি চিহ্নিত করে আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানা তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram