২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৫, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় ধর্ষণ মামলায় একজনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছেন আদালত। মঙ্গলবার বিকালে আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন চুয়াডাঙ্গা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচার মুসরাত জেরীন। যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামীকে পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়েছে সন্ধায়।

দন্ডিত আজাদ(৪৫) দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ভূমিহিনপাড়ার আব্দুল জলিলের ছেলে। মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৮ সালের সেপ্টম্বর মাসে দামুড়হুদা কার্পাসডাঙ্গা ভূমিহিনপাড়ার এক স্কুরছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আজাদ।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে দামুড়হুদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা দামুড়হুদা থানার এসআই আসাদুর রহমান একজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন ২০১৮ সালের ৩১ ডিসেম্বর।

১৮ জন সাক্ষীর মধ্যে ১৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে মঙ্গলবার বিকালে চুয়াডাঙ্গা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামীর উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন। রায়ে আজাদকে যাবজ্জীবন কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram