১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চামারী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মার্চ ১২, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার ৫নং চামারী ইউনিয়নের মহিষমারী গ্রামে আসন্ন নির্বাচন উপলক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান (স্বপন মোল্লা) নেতা-কর্মীদের নিয়ে এক নির্বাচনী মত বিনিময় সভা করেছেন।

নির্বাচনী সভায় তিনি বলেন ৫নং চামারী ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার হাল ধরতে চাই। আপনাদের পাশে থাকতে চাই, আপনাদের সেবা করার সুযোগ পেতে চাই।

নৌকার মনোনয়ন প্রত্যাশায় তিনি গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের হাটে, বাজারে, মোড়ে, মোড়ে তাঁর ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। তাঁর কর্মী সমর্থকরা জানান, দল যদি মুল্যয়ন করে তাঁর বিকল্প প্রার্থী নাই। কারণ তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় কাজ করে যাচ্ছেন। ইউনিয়নের প্রত্যকটি এলাকায় তাঁর সুনাম রয়েছে। বন্যাসহ প্রতিটা দুর্যোগে মানুষের পাশে তিনি ছিলেন। তিনি দুই মেয়াদে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী দিনে তাঁর কর্মদক্ষতা, যোগ্যতার মুল্যয়ন দল করবে এমনটি প্রত্যাশা করছেন কর্মিরা ।

এসময় উপস্থিত ছিলেন, এ্যাড. আলহাজ্ব মোঃ আসাদুল ইসলাম আসাদ জি.পি নাটোর জেলা জর্জ কোর্ট,মোঃ এনতাজ আলী মৃধা সাংগঠনিক সম্পাদক ইউ.পি , মোঃ হাসান আলী সরদার, সভাপতি ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram