সাম্প্রতিক

চট্টগ্রামে প্রেম’স কালেকশন্সের শো-রুম উদ্বোধন

বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ৬ষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স এর নতুন শোরুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার চট্টগ্রামের শো-রুমটি উদ্ধোধন করেন প্রেম’স কালেকশন্স এর ব্যবস্থাপনা পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই’র পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা, প্রেম’স কালেকশনের পরিচালক ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি, অভিনেত্রী জয়া আহবান এবং প্রেম’স কালেকশন্স এর পরিচালক বিশাল বম্বানিসহ আগত অতিথিরা। এসময় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ ঐশী উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে অভিনেত্রী জয়া আহসান প্রেম’স কালেকশনের পোশাকের ভূয়সী প্রশংসা করে বলেন, আমার মনে হয়েছে পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য প্রেম’স কালেকশন্স শুরু থেকেই আলাদা।

প্রেম’স কালেকশনের পরিচালক ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি শুভেচ্ছা বক্তব্যে বলেন, চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের জন্য শোরুম করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। এখানকার অনেকেই ঢাকায় এবং বিদেশে গিয়ে আমার ডিজাইন করা পোশাক বেশি দামে ক্রয় করেন। চট্টগ্রামবাসিরা এখন থেকে প্রেম’স কালেকশনের পণ্য পাবেন ।

তিনি আরো বলেন, বিশেষ করে করে বিয়ের শাড়ি, লেহেঙ্গা, গাউন ও শেরওয়ানীর এমন কালেকশন ও এক্সক্লুসিভ ডিজাইন আর কোথাও পাবেন না। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত। আমি জানি এখানকার ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদা, সে অনুযায়ী এক্সক্লুসিভ সব ডিজাইন নিয়ে এসেছি আপনার শহরে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

error: Content is protected !!