সাম্প্রতিক

গাংনীর দেবীপুরে আওমীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাকিবুল ইসলাম, গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের দেবীপুর গ্রামে আওমীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হলো।অনুষ্ঠানে সভাপতি করেন জাতির শ্রেষ্ঠ সন্তান একাত্তরের লড়াকু সৈনিক বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃআব্দুল বাকী সাহেব।
বীর মুক্তিযুদ্ধা জনাব আব্দুল বাকী সাহেব বলেন, আমাদের সব ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে হবে।প্রোয়জনে দলের জন্য রক্ত দেবো।আমি মুক্তিযুদ্ধা।সব সময় আপনাদের পাশে আছি। আর নেতাকর্মীদের সব সময় সক্রিয় ভূমিকা পালন করতে হবে। দেবীপুরে,ঝোড়াঘাটও চককল্যানপুর গ্রামের সকল আওয়ামীলীগনেতা কর্মীদের আজ প্রতিজ্ঞা করতে হবে যে এই তিন গ্রাম থেকে প্রতিটি ভোট যেন নৌকায় পড়ে।আমরা কোন জবরদস্তিমূলক কাজ করবো না।কারণ সবাই আমাদের কাছের মানুষ।আওয়ামীলীগের উন্নয়নগুলো তাদের সামনে তুলে ধরবো,তাদের বোঝাব। আমার বিশ্বাস উন্নয়নগুলো দেখলে অবশ্যই তারা নৌকায় ভোট দেবে।ইনশাআল্লাহ নৌকা আবার বিপুল ভোটে জয়যুক্ত হবে।

আওয়ামী লীগনেতা নুর আহমেদ রিন্টু বলেন,আপনারা জনগণকে বোঝান আওয়ামী লীগ দেশের হাল ধরার পর সারাদিনের ক্লান্তি শেষে রাতে আরামে ঘুমাতে পারেন,স্বাধীনভাবে রাস্তায় চলাচল করতে পারেন। সারা বিশ্ব আজ বাংলাদেশর উন্নয়ন দেখে গর্ব করে।এই গর্ব আমাদের সকলের। আর সম্প্রীতির মাধ্যমে সব কাজ করতে হবে।আমরা সাহিদুজ্জামান খোকনকে এই গাংনীর এমপি হিসেবে দেখতে চায়।তাই আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। আর সবসময় আমাদের সচেতন থাকতে হবে যেন কোন অপশক্তি এখানে বিশৃঙ্খলতা সৃষ্টি করতে না পারে।
এসময় উপস্থিত ছিলেন, মোঃছাবদার আলী,ইয়ারুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আবু কায়ছার স্বপন,আব্দুল গণি,শফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, মোজাম্মেল হক,বাবুসহ স্থানীয় আওয়ামী লীগনেতাবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না