২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন,এমপি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৮, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে ৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রাথমিক বিদ্যালয়গুলোর ভবন উদ্বোধন করা হয় মেহেরপুর(-২) গাংনী আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এই নতুন ভবনের উদ্বোধন করেন। এমপি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,আপনারা প্রতিষ্ঠানের প্রাণ।

শিক্ষাকে এগিয়ে নেওয়ার ব্যাপারে আপনাদের গুরুত্ব অপরিসীম।তাই প্রতিষ্ঠানের কোমলমতি শিশুদের প্রতি আপনাদের দায়বদ্ধতা আছে অনেক।তাই শিক্ষার্থীদের ভালোবাসা দিয়ে শিক্ষা দেবেন।আর আপনারা প্রতিষ্ঠানে অবশ্যই রুচিসম্মত পোশাক পরে আসবেন যাতে আপনাদের থেকেই এই কোমলমতি শিশুরা শিক্ষা গ্রহণ করে।

এসময় গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ,গাংনী থানার ওসি বজলুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার মো: আলাউদ্দীন,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু,বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস সহ সরকারী কর্মকর্তা,শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram