২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে লকডাউনের দ্বিতীয় দিনেও টহল ছিল জোরদার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ সরকার ঘোষিত লকডাউনের দ্বিতীয় দিনেও মেহেরপুরের গাংনীতে পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি,সেনাবাহিনী,বিজিবি ও আনসার বাহিনীর টহল ছিল জোরদার। শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নের জন্য সচেতনামূলক অভিযান পরিচালনা করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধ এই অভিযান অব্যাহত থাকবে।সবাই সরকারি নির্দেশ ও স্বাস্থ্য বিধি মেনে চলবেন।কারণ করোনা পরিস্থিতি বেড়েই চলেছে।তাই নিজে স্বাস্থ্য বিধি মেনে চলুন অন্যকে চলার পরামর্শ দিন। অভিযানে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী খানম,গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান সহ কয়েক জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অংশগ্রহণ করেন।

সরকার ঘোষিত এই লকডাউনে উপজেলার বামন্দী,ছাতিয়ান,বাওট,কাজিপুর,তেঁতুলবাড়িয়া, মোহাম্মদপুর,কসবা,ভাটপাড়া,সাহারবাটি,রামনগর, হাড়াভাঙ্গা,সাহেব নগর,করমদি,গাড়াবাড়িয়া, তেরাইল,ভরাট,দেবীপুর,সান ঘাট, চান্দামারী,কসবা সহ সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ছিল।মানুষের চলাচল ছিল সীমিত।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram