২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে সাব্বির হোসেন (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ২ টায় উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের করমদী গ্রামে এ ঘটনা ঘটে। সাব্বির হোসেন পার্শবর্তী কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার হোসেনাবাদ চর এলাকার হাসান আলীর ছেলে। স্থানীয়রা জানায়,সাব্বির তার দাদীর সাথে সকালে ফুপা করমদী গ্রামের সরকার পাড়ার শাকিল আহমেদের বাড়িতে বেড়াতে আসার পর দুপুরে বাড়ির পার্শে একটি পুকুরে বেশ কয়েকজন বন্ধুদের সাথে গোসল করতে নামার পরপরই নিখোঁজ হয়।

সাব্বিরকে দেখতে না পেয়ে তার ফুপার বাড়িতে খবর দেয়া হলে বেশ কিছু সময় খোঁজাখুজির পর তাকে উদ্ধার করে করমদী গ্রামের সন্ধানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সন্ধানী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রুবেল হোসেন জানান,সাব্বির হোসেনকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

বামন্দী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইছাহাক আলী জানান,দূর্ঘটনার সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই তার মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুর ইসলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram