২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে পানিতে ডুবে ছাত্রের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আহসান হাবিব (১১) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় বাড়ির পার্শে একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

আহসান হাবিব উপজেলার ধানখোলা ইউনিয়নের জালশুকা গ্রামের আনিচুর রহমানের ছেলে ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র। বামুন্দী ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসাহাক আলী জানান,আহসান হাবিব তার বন্ধুদের সাথে বাড়ির পার্শে জনৈক্য হামিদের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে তার বন্ধুরা বাড়িতে এসে খবর দেয়।

এ বিষয়টি স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা ফায়ার সার্ভিস কর্মীদের বিষয়টি অবগত করলে দ্রত ঐ পুকুরে তল্লাশী করে আহসান হাবিবের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। স্থানীয়রা জানায়,পুকুরটি অনেক গভীর হওয়ার কারনে আহসান হাবিব দ্রত সময়ের মধ্যে পানিতে ডুবে যায়।

সেখান থেকে উঠতে না পেরে তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,ঘটনা শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram