২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে কৃষি যন্ত্রপাতি বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৫, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে ২০২০-২১ অর্থবছরে সমন্বিত ব্যবস্থাপনা মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় সরকারি উন্নয়ন সহায়তায় কম্বাইন হারভেস্টার,রিপার ও রাইস ট্রান্সপ্লান্টার বিতরণ করা হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এই কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়। এ সময় উপজেলার ধানখোলা গ্রামের সামসুল হকের ছেলে ফারুক হোসেনকে ও তেতুলবাড়ীয়া গ্রামের ছহির উদ্দীনের ছেলে খাইরুজ্জামানকে ৩০ লক্ষ টাকার মেশিন অর্ধেক মুল্যে প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী খানম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর(-২)গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,কৃষি কর্মকর্তা একে এম সাহাবুদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ইসলাম মনি,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাশার সহ সরকারি কর্মকর্তা ও কৃষক বৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram