১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২১, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মহির উদ্দিন(৫০) নামে এক গরু ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে সাংবাদিকরা। আজ শুক্রবার দুপুরে উপজেলার সাব-রেজিস্ট্রি কার্যালয়ের সামনে থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। সাংবাদিকরা উদ্ধার করে তাকে দ্রুত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গরু ব্যবসায়ী মহিউদ্দিন গাংনী পৌরসভা এলাকার চৌগাছা গ্রামের হলপাড়ার হুরমত কসাইয়ের ছেলে।

উদ্ধারকারী সাংবাদিকরা জানান, আমরা জুম্মার নামাজ পড়তে যাওয়ার পূর্বে জাকির হোসেনের চায়ের দোকানে বসে গল্প করছিলাম। হঠাৎ সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সামনে এক লোককে পড়ে থাকতে দেখে দ্রুত গিয়ে মাথায় পানি ঢালি।এবং সঙ্গে সঙ্গে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ সময় তার প্যান্টের পকেটে ৪২হাজার টাকা, ফতোয়ার পকেটে ১'শ টাকা ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে। গরু ব্যবসায়ীর স্ত্রী রোকেয়া খাতুন জানান, আমার স্বামী তার কয়েকজন পার্টনার কে নিয়ে বামন্দীর হাটে গরু বিক্রি করতে যায়। পরে কয়েকজন সাংবাদিক ফোন করে বলেন আপনার স্বামীকে অজ্ঞান অবস্থায় গাংনী উপজেলা হাসপাতালে নিয়ে এসেছি।আপনি দ্রুত সময়ের মধ্যে হাসপাতালে আসেন।

আমি গিয়ে দেখি সাংবাদিকরা তার দেখভাল করছে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। একই পাড়ার সাঈদ হাসান জানান,সাংবাদিকদের এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই।গরু ব্যবসায়ীর কাছে ৪২হাজার ১'শ টাকা ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে।টাকা ও মোবাইল ফোন তার স্ত্রী রোকেয়ার হাতে তুলে দেওয়া হয়েছে। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,আমরা ঘটনা শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram