২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরু চুরি মামলায় আটক হয়েছে একই সাথে শ্বশুড়, জামাই ও ছেলে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গরু চুরি মামলায় আটক হয়েছে একই সাথে শ্বশুড়, জামাই ও ছেলে। আলমডাঙ্গার আসাননগর গ্রামের শ্বশুড় আব্দুল মালেক, জামাই আনোয়ার হোসেন ও ছেলে লিটন আলীকে আটক করে আলমডাঙ্গা থানা পুলিশ। এর আগে থানায় এদের বিরুদ্ধে একটি গরু চুরির মামলা করেন জগন্নাথপুর গ্রামের মিন্টু মিয়া।
জানাগেছে, আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের পাইকপাড়ার মতিয়ার রহমানের ছেলে সেলিম হোসেনের ১ টি গাভী গরু ২ মাস আগের একরাতে গোয়ার ঘর থেকে চোরেরা চুরি করে নিয়ে যায়।

এর ১ মাস পর একই ইউনিয়নের রেলজগন্নাথপুরের আক্কাচ আলীর ছেলে মিন্টুর ২ গরু চুরি করে নিয়ে যায়। এলাকার বিভিন্ন গ্রামে ও হাটে বাজারে খোজাখুজি করেও গরু ৩টির হদিস মেলেনি। কিন্তু গরুর মালিক দুজন হার ছেড়েদেননি। তারা লোকমারফত জানতে পারেন আসানন্গর গ্রামের ভ্যানচালক আব্দুল মালেকের গোয়ালে বেশকিছুদিন ধরে গরু ৩টি রাখা হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর বিকালে গরুর মালিক গোপনে ওই বাড়িতে গিয়ে দেখতে পান তাদের গরু। এর পরপরই টের পেয়ে আব্দুল মালেক ও তার ছেলে লিটন আলী এবং জামাই জগন্নানপুর গ্রামের মৃত নবীছদ্দিনের ছেলে আনোয়ার হোসেন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। ওই দিনই আলমডাঙ্গা থানা পুলিশ মালেকের বাড়ি থেকে ৩টি গরু উদ্ধার করে।

এঘটনায় জগন্নাথপুর গ্রামের আক্কাচ আলীর ছেলে মিন্টু মিয়া বাদি হয়ে আলমডাঙ্গা থানায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়ের পর আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে আসাননগর গ্রামের আব্দুল মালেকের ছেলে লিটন আলী, একই গ্রামের মৃত নোমার ছেলে আব্দুল মালেক ও জগন্নানপুর গ্রামের মৃত নবীছদ্দিনের ছেলে আনোয়ার হোসেনকে গ্রেফতার করে। গতকালই তাদের সংশ্লিষ্ঠ মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram