১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণধর্ষণের অভিযোগ তুলে স্কুলপড়ুয়া মেয়েকে নিয়ে থানায় গিয়েও মামলা না করে ফিরে গেলেন দরিদ্র পিতা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৮, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বেলগাছি গ্রামের স্কুলছাত্রীর বাপ মেয়ের গণধর্ষণের অভিযোগ নিয়ে থানায় গিয়েও মামলা না করে ফিরে গেলেন অভিযুক্তের প্রভাবশালী বাপের চাপে।


গতকাল ৭ মে শনিবার ভোর রাতে আলমডাঙ্গার বেলগাছি গ্রামের আব্দুল হান্নান তার ১৪ বছরের স্কুল পড়ুয়া মেয়েকে সাথে নিয়ে আলমডাঙ্গা থানায় উপস্থিত হন। সে সময় মেয়েটিকে গ্রামের এক প্রভাবশালী ব্যক্তির ছেলের নেতৃত্বে ৪ যুবক ধর্ষণ করেছে বলে দাবি করা হয়। কিন্তু দুপুর ১২ টার দিকে মামলা না করেই প্রভাবশালী ব্যক্তির চাপে ফিরে যান বলে অভিযোগ উঠেছে।


আব্দুল হান্নান ও তার কন্যা জানান, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে পূর্ব থেকে ওত পেতে থাকা ৪ যুবক তাকে পাশের বাঁশ বাগানে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।
গ্রামের প্রভাবশালী ব্যক্তি মাহবুবুর রহমান মালিথার ছেলে তন্ময়সহ তার তিন বন্ধু ধর্ষণ করেছে বলে থানা পুলিশ ও সাংবাদিকদের নিকট দাবি করেন। পরে মামলা না করেই দুপুর ১২ টার দিকে মেয়েকে নিয়ে আব্দুল হান্নান থানা চত্বর ত্যাগ করেন।


পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, "মেয়ের বাবাকে অভিযোগ করার জন্য বলা হয়েছে। কিন্তু তিনি অভিযোগ করতে রাজি হন নি।"


পরে আব্দুল হান্নান বলেন, ভুল বোঝাবুঝি হয়েছিল। ঘটনা সত্য না। তাই মামলা করিনি।


প্রধান অভিযুক্তের বাপ গ্রামের প্রভাবশালী ব্যক্তি। তার চাপে মামলা করেন নি আব্দুল হান্নান। এমন মন্তব্য গ্রামের অনেকেরই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram