২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুয়েতে নৃশংসভাবে হত্যা করা হয়েছে আলমডাঙ্গার বিনোদপুরের যুবককে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৭, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


কুয়েতে শ্বাসরোধ করে নৃশংসভাবে হত্যার পর ৮ তলা বিল্ডিঙয়ের ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে আলমডাঙ্গার বিনোদপুর গ্রামের যুবকের লাশ। এ ঘটনায় বাদেমাজু, ডম্বলপুর, মুন্সিগঞ্জ ও ঢাকার ৫ কুয়েত প্রবাসি যুবককে আটক করে রেখেছে পুলিশ।


একাধিক প্রবাসিসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বিনোদপুর গ্রামের মিঠু আলীর ছেলে মামুন আলী (২২) গত ৪ বছর আগে কুয়েতে যান। তিনি কুয়েতের ফরনিয়া অঞ্চলে অন্যান্যের সাথে ৮তলা বিল্ডিং-এ (ব্যারাকে) অবস্থান করে গাড়ি চালাতেন। গত ১৪ ফেব্রæয়ারি সকালে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ৮ তলা বিল্ডিং-র ছাদ থেকে নীচে ছুড়ে ফেলে দেওয়া হয়।


এ ঘটনায় ওই বিল্ডিং-এ অবস্থানরত সাড়ে ৩ শ বাংলাদেশি ও ইন্ডিয়ানকে কুয়েত পুলিশ আটক করে। পরে তাদের মধ্যে ৫ জন বাদে সকলের ফিঙ্গারিং সংগ্রহ করে ছেড়ে দিয়েছে। পুলিশের হাতে আটক আছেন ডম্বলপুর গ্রামের মোহাম্মদ নূর, বাদেমাজু গ্রামের আলীসহ মুন্সিগঞ্জ ও ঢাকার আরও ৩ জন যুবক। বাদেমাজুর আলীর পরিবার অবশ্য দাবি করেছে আলীকে কুয়েত পুলিশ স্বাক্ষর নেওয়ার জন্য থানায় নিয়ে যায়। পরে তাকে স্বাক্ষর শেষে তাকে ছেড়ে দিয়েছে।


এদিকে, এ নৃশংস হত্যাকান্ডের কারণ সম্পর্কে প্রবাসিরা কেউ স্পষ্ট করে কোন কারণ বলতে পারেন নি। বেশ কয়েকদিন আগে মামুনের খোঁজ না পাওয়ায় নুরের বাড়িতে খোঁজ নিতে যায় মামুনের মা। সেখানে গেলে নুর মামুনের মায়ের সাথে খারাপ ব্যবহার করে। পরে মামুনের মোবাইলও কেড়ে নেয় নুর বলে দাবি করেছে মামুনের পরিবার।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram