সাম্প্রতিক

কুষ্টিয়ায় রাতের অন্ধকারেও থেমে নেই নির্বাচনী প্রচারনা

আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা সকাল থেকে রাত্রী পর্যন্ত সাধারন মানুষের মাঝে পৌছে দিতে পরিশ্রম করছেন কু্ষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি কুষ্টিয়ার যে উন্নয়ন মুলক কাজ করছেন সে কথা কু্ষ্টিয়াবাসীকে সারাজীবন মনে রাখতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো এমপি হানিফ কে নির্বাচিত করতে হবে। নির্বাচনী প্রচারনায় এভাবেই মাঠে নেমে কাজ করছেন শহর আওয়ামীলীগের এই নেতা।

হঠাৎ চোখে পড়ল একটা ভ্যান, চারিদিকে অন্ধকার দুর থেকে বোঝা যায় নি ততটা, সংবাদকর্মী ভ্যানটিতে বসে থাকতে দেখে এই নেতাকে, কাছে আসতে দেখা মেলে শহর আওয়ামীলীগের এই নেতাকে, প্রশ্ন করতেই নেতা গাড়ি কি হলো?? সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বললেন শহরের অলিতে গলিতে গাড়ি প্রবেশ করানো যায় না, পায়ে হেটে গেলে সময় বেশি লাগতে পারে, সে জন্য এই ব্যবস্থা। তিনি আরো বলেন সাধারন মানুষের কাছে সাধারন ভাবে যেয়ে তাদের সুখ দুখে পাশে থাকতে চাই, প্রতিটি এলাকার মানুষের কাছে বলতে চাই যে দলমত নির্বিশেষে কুষ্টিয়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আর একবার এমপি হানিফ কে ক্ষমতায় আনতে হবে, সাধারন মানুষ উন্নয়ন সম্পর্কে জানলে তারা যে দলেরই হোক না কেনো ভোট নৌকায় দিবে, অনেক মানুষ আছে এখনো তারা এমপি হানিফ এর উন্নয়ন সম্পর্কে জানে না, দলের অন্যান্য নেতা কর্মীদের আহব্বান করে বলেন সময় বেশি নেই আসছে নির্বাচনের জন্য কাজ করতে হবে, সুষ্ঠু ভোটের মাধ্যমে এমপি হানিফকে নির্বাচিত করতে হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

error: Content is protected !!