১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শামসুন্নাহার সেফা’র মেডিকেলে ভর্তিতে সাইদুল করিম মিন্টুর সহযোগিতা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৭, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া গ্রামের দর্শি শ্রমিক আব্দুল মোমিনের মেধাবী কণ্যা শামসুন্নাহার সেফা’র মেডিকেলে ভর্তির সকল খরচের দ্বায়িত্ব নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ পৌরসভায় তার কার্যালয়ে সেফা’র ভর্তি খরচ বাবদ ২০ হাজার নগদ টাকা তুলে দেন তিনি।

এসময় শামসুন্নাহার সেফা ও তার পিতা আব্দুল মমিন, মাতা সুফিয়া বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। জানা গেছে, শামসুন্নাহার সেফা কালীগঞ্জের সরকারি মাহতাব উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এইচ এসসি পাশ করে মেডিকেল ভর্তি পরীক্ষায় এ বছর বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায়। পিতা দরিদ্র হওয়ায় তার ভর্তি অনিশ্চিত হয়ে পড়েছিল।

খবর পেয়ে সাইদুল করিম মিন্টু তার পরিবারকে খবর দিয়ে ভর্তির টাকা তাদের হাতে তুলে দেন। মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, টাকার অভাবে কারও লেখাপড়া থেমে যাবে না। আমি যতদিন আছি ততদিন দরিদ্র মেধাবীদের সহযোগিতা করে যাব। এই শামসুন্নাহার সেফা’র ভর্তির যত খরচ তা দেওয়া হবে। এছাড়াও যদি আগামীতে তার কোন সহযোগিতার প্রয়োজন হয় তাও করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram