১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা রোগিদের জন্য আলমডাঙ্গায় উদ্বোধন হল ফ্রেন্ডস অক্সিজেন সেবা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় এবার করোনা রোগিদের পাশে দাড়ালো ঐতিহ্যবাহী ফ্রেন্ডস ক্লাব। গতকাল রবিবার আনুষ্ঠানিকভাবে ফ্রেন্ডস অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়। ইউথ গ্রুপের সিও ও ’৮৬ ক্লাবের সভাপতি প্রকৌশলী কাউসার আলীর সৌজন্যে এ অক্সিজেন সেবা কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সেবা কার্যক্রম উদ্বোধন করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই করোনা মহামারির সময় মানুষ বড় অসহায় হয়ে পড়েছে। করোনা আক্রান্ত রোগিদের সেবায় আমাদের যতটুকু সামর্থ রয়েছে তা করা উচিত। আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাব করোনা রোগিদের সেবাই এগিয়ে এসেছে এটা অত্যন্ত আশাব্যঞ্জক। তারা অক্সিজেন সেবা দেওয়ার দায়িত্ব নিয়েছে। এটা আশা জাগানিয়া পদক্ষেপ।


উদ্বোধনী অনুষ্ঠানে ফ্রেন্ডস ক্লাবের যুগ্ম সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, ফ্রেন্ডস ক্লাবের সাধারন সম্পাদক ফুটবল খেলোয়ার শরিফুল ইসলাম, সাবেক কাউন্সিলর আলী আজগর সাচ্চু।

ফ্রেন্ডস ক্লাবের সদস্য মীর আসাদুজ্জামান উজ্জ্বলের উপস্থাপনায় উপস্থিত ছিলেন এরশাদপুর একাডেমির প্রধান শিক্ষক ফজলুল হক শামীম, ফ্রেন্ডস ক্লাবের সদস্য নাজমুল হক দিপু, শেখ ওবাইদুল্লাহ জুয়েল, মনিরুজ্জামান মনির, আবুল কাশেম, হাবিবুর রহমান হাবিব, মামুনুজ্জামান, সেলিম মাস্টার, হামিদ, রেজাউল, শামীম, সানি, সিয়াম, রিমাদ, বাপ্পি, সালাম, রমি, মারুফ, শিবলী, তানিম প্রমুখ। এসময় আলিফ উদ্দিন মোড় থেকে মাস্ক বিতরণ শুরু করে হাইরোড, চারতলার মোড়, হাফিজ মোড় ও হাজি মোড়ে এলাকায় কয়েকশ মাস্ক বিতরণ শেষ করেন।

কোভিড আক্রান্ত মানুষের প্রয়োজনে ফ্রেন্ডস অক্সিজেন সেবার হটলাইন ০১৭১৪-৭৩০৩৭৩ ও ০১৭৫৪-৭২৭২০১ নাম্বার যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram