২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মৃত হিন্দু ব্যক্তির সৎকার করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে নিতাই সাহা (৭০) নামে এক বৃদ্ধ মৃত্যুবরণ করেন। ছেলে রাজু সাহা বাবার লাশ গ্রামে নিয়ে গেলে সৎকারের জন্য স্বজনেরা ভয়ে কেউ এগিয়ে আসেননি। খবর পেয়ে লাশ সৎকারের দায়িত্ব গ্রহন করে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন।

ঝিনাইদহ ইফার ডিডি আব্দুল হামিদ খান জানান, গত ১৭ জুলাই শৈলক‚পা উপজেলার ফুলহরি গ্রামের মৃত জগবন্ধু সাহার ছেলে নিতাই সাহা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। ১২ দিন চিকিৎসার পর বৃহস্পতিবার তার মৃত্যু হয়। নিতাই সাহার ছেলে রাজু আক্ষেপ করে বলেন, তার বাবার মৃত্যুর খবর শুনে আপন আত্মীয়রা সবাই দূরে চলে যায়। কেউ লাশটি পর্যন্ত নিতে আসেনি। এ অবস্থায় বিপদে পড়ে রাজু।

তিনি মোবাইলে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুলকে জানালে চেয়ারম্যান ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খানের সহায়তায় শৈলক‚পার ফুলহরি গ্রামের শশ্মানে লাশের সৎকার করেন। উল্লেখ্য ইসলামিক ফাউন্ডেশনের গঠিত লাশ দাফন কমিটি এ পর্যন্ত ১৫৭ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram