২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মহেশপুরে কলেজ ছাত্রীসহ দুই জনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১০, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুরে এবার মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কলেজছাত্রী রাখি রানী বসুর (১৮) মৃত্যু হয়েছে। আর করোনার উপসর্গ নিয়ে আবদুর রহমান (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাখি রানী বসু ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাখি রানী বসু মহেশপুর সরকারী ডিগ্রী কলেজের ছাত্রী ও মহেশপুর বাজার পাড়ার নিখিল কুমার বসু ও জলিলপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিখিক্ষা মুক্তি রানী বসুর মেয়ে ও শুক্রবার সকাল ১০টার দিকে মহেশপুরের বজরাপুর গ্রামের আবদুর রহমান নিজ বাড়ীতে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ হাসিবুর সাত্তার জানান, এই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোন কলেজ ছাত্রীর মৃত্যু ঘটনা ঘটলো। আর করোনার উপর্সগ নিয়ে বজরাপুর গ্রামের আবদুর রহমান বাড়ীতেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদিকে টানা ৯ম দিনের মতো চলছে কঠোরভাবে অলডাউন। সকাল থেকেই একেবারেই জনশুন্য মহেশপুর শহর। মোড়ে মোড়ে রয়েছে পুলিশের চেকপোষ্ট। আর বিজিবি’র বেধড়ক পিটুনিয়ে কাচাঁবাজার,মাছ বাজার আর চাউলের দোকান একেবারেই ফাঁকা হয়ে গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram