সাম্প্রতিক

করমদি দাখিল মাদ্রাসায় কুইজ প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

রাকিবুল ইসলাম, গাংনী প্রতিনিধি ঃগাংনী থানার তেঁতুল বাড়িয়া ইউনিয়নের করমদি দারুসুন্নাহ নেছারিয়া দাখিল মাদ্রাসায় দি হাঙ্গার প্রজেক্ট – বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার সহকারী সুপার সৈকত আলী। অনুষ্ঠানটি বেলা ১২ টা থেকে শুরু করে ১ টার মধ্যেই সমাপ্ত হয়

সভাপতি মোহাঃ সৈকত আলী বলেন,আমাদের মাদ্রাসায় এমন অনুষ্ঠান হলে আমাদেরও আনন্দ ছাত্র – ছাত্রীদেরও লেখাপড়ার প্রতি আলাদা আকর্ষণ সৃষ্টি হয়।আমি দি হাঙ্গার প্রজেক্ট এর প্রতি কৃতজ্ঞ যে আমাদের মাদ্রাসায় এমন অনুষ্ঠানের আয়োজন করেছে। আর এতে আমদের ছাত্র-ছাত্রীরা নতুন কিছু জানতে পারছে।

ফিল্ড সুপারভাইজার ইকবাল আহমেদ বলেন,আমরা স্কুলে স্কুলে এই অনুষ্ঠান গুলো করে থাকি ছাত্র-ছাত্রীদের উন্নতির জন্য। ।কারণ ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি তাদের যদি বিনোদনমূলক শিক্ষা দেওয়া হয় তাহলে তারা অনেক উপকৃত হবে।তাই হাই স্কুল ও বিভিন্ন মাদ্রাসায় আমরা এই অনুষ্ঠান গুলো করে থাকি।আমরা কুইজ প্রতিযোগিতার সাথে পুরুস্কারের ব্যবস্থা করি যাতে একজন পুরুস্কার পেলে অন্য ছাত্র-ছাত্রীরা লেখাপড়ার প্রতি আগ্রহী হয়।তাই দি হাঙ্গার প্রজেক্ট -বাংলাদেশ এই লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছে।

বিজয়ীরাহলো,১ম ইউসুফ আলী(১০ম),
দ্বিতীয় জুনায়েদ (৯ম), তৃতীয় উবায়েদ(৯ম),৪র্থ লুবনা(৯ম) ও ৫ম আলেয়া(৯ম)।

সব শেষে অনুষ্ঠানের সভাপতি বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলেদেন এবংতাদের সু-সাস্থ্য কামনা করেন।এসময় উপস্থিত ছিলেন অত্রপ্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারী বৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না