২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কন্যা সন্তানের জনক হলেন সাংবাদিক রোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৬, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ফুটফুটে এক রাজকন্যার জনক হয়েছেন  সাম্প্রতিকী ডট কম পত্রিকার সহবার্তা-সম্পাদক সাংবাদিক শরিফুল ইসলাম রোকন।  ২৬ মে বিকেলে আলমডাঙ্গার শেফা ক্লিনিকে মিসেস রোকন  কন্যাশিশুর জন্ম দেন।

বর্তমানে প্রসূতি মেডিক্যাল টেকনোলজিস্ট শাকিলা আফরিন ও সদ্যজাত কন্যা দুজনই সুস্থ আছেন।

সদ্যজাত কন্যার নাম রাখা হয়েছে রাইয়া ইসলাম।

এদিকে, সাংবাদিক রোকন শিশুকন্যার জনক হওয়ার সংবাদ পেয়ে সাংবাদিক, সাংস্কৃতিক কর্মিসহ অনেক সুভাকাঙ্খি দেখতে যান। নাম ধরে ডাকলে সদ্যোজাত কন্যা দুষ্টমিষ্টি চোখে পিটপিট করে তাকিয়ে দেখছে।

সাংবাদিক শরিফুল ইসলাম রোকন সাম্প্রতিকী ডট কম পত্রিকার সহবার্তা সম্পাদক ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা সহকারী ব্যুরো প্রধান।

 প্রসূতি ও সদ্যজাত রাজকন্যার জন্য মাথাভাঙ্গা পরিবার, সাম্প্রতিকী ডট কম পরিবার ও আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

তাছাড়া, শুভাসিস জানিয়েছেন দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আলামীন, অনলাইন সাম্প্রতিকী ডট কম পত্রিকার সম্পাদক আতিয়ার রহমান মুকুল,  দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি, মাছরাঙ্গা টিভির স্টাফ রিপোর্টার ফাইজার চৌধুরী, এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি অ্যাড. রফিকুল ইসলাম,  আলমডাঙ্গা প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু, সম্পাদক হামিদুল আজম, দৈনিক ইত্তেফাক পত্রিকার আলমডাঙ্গা প্রতিনিধি ফিরোজ ইফতেখার, টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি মাহফুজ মামুন, আর টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি জহির রায়হান সোহাগ, দেশ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি খাইরুজ্জামান সেতু, ৭১ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি এমএ মামুন, দৈনিক কালেরকন্ঠ ও ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মানিক আকবর, এছাড়াও সাংবাদিক আলম আশরাফ ও উজ্জ্বল প্রমুখ

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram