২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইউনিয়ন নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৪, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচন’২১ উপলক্ষে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার রণি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।


এ সময় তিনি বলেন, নির্বাচন শত ভাগ সুষ্ঠু ও নিরোপেক্ষ করা হবে। নির্বাচনে ভোট কেটে নেওয়ার আপনাদের যে শঙ্কা, তার ভিত্তি নেই। আলমডাঙ্গার মানুষ অত্যন্ত সম্ভ্রান্ত। নির্বাচনে পরাজয়কে স্বাভাবিকভাবে মেনে নেবেন। পরাজিত প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।


বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম। তিনি বলেন, আপনারা নিজেদের অফিস ভাংচুর করে অন্যের উপর দায় চাপাবেন না। নিজের পায়ে কুড়াল মারবেন না। পুলিশ প্রশাসনের পেছনে ঘুরে সময় নষ্ট করবেন না। জনগণের কাছে যান। তাদের মন জয় করুন। আনসার ভিডিপি, অসংখ্য পুলিশ, র‌্যাব, আর্মড ব্যাটেলিয়ন ও বিজিবি মাঠে থাকবে। এই যে আর্মড ব্যাটেলিয়ন, তারা আমাদের মেহমান হয়ে আসবেন। আপনারা তাদেরকে অসন্মান করলে তারাও আপনাদের অসন্মান করবে।


উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজুওয়ানা নাহিদ, এনএসাই ডিডি জিএম জামিল সিদ্দীক, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন জেলা নির্বাচন অফিসার তারেক আহমেমদ।

বি‌শেষ অ‌তি‌থি উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌসের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি সম্প্রসারন কর্মকর্তা সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারী, উপজেলা রিচেসার্স সেন্টারের ইন্সট্রাক্টর আনারুল ইসলাম, বিআরডিবির উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল মান্নান।

এছাড়াও আলমডাঙ্গার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram