২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হারদী ইউনিয়নের চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টুর মাতৃ বিয়োগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২২
52
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা হারদী ইউনিয়নের চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টুর মা রুপসী খাতুন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৬৫ বছর। ৬ ডিসেম্বর সকালে কৃষি ক্লাব মাঠে হাঠতে গিয়ে পড়ে যান তিনি। তাকে দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বিকাল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

জানাগেছে, উপজেলার হারদী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশিকুজ্জামান ওল্টুর মা রুপসী খাতুন(৬৫)। ৬ ডিসেম্বর সকালের দিকে তিনি হাঠতে হাঠতে বাড়ির পাশে কৃষিক্লাব মাঠের দিকে যান। সেখানে অসুুস্থতা বোধ করলে একটি দোকানের মাচায় বসতে গিয়ে পড়ে যান। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হারদী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকাল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মৃত্যু বরণ করেন। মরহুমা রুপসী খাতুন হারদী ইউনিয়নের সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য মরহুম রেজেক আলীর স্ত্রী । মৃত্যুকালে তিনি ৩ ছেলে, নাতী, নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ এশা কৃষিক্লাব মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুম রেজেক আলী মেম্বারের কবরের পাশে দাফন করা হয়েছে। মরহুমার আত্মার মাগফিরাত কামনায় মরহুমার বড় ছেলে ইউপি চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু সকলের নিকট দোয়া চেয়েছেন।

চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টুর মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে সমবেদনা জানাতে ছুটে যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের, ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, মাহমুদুল হক চঞ্চল, সোহানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন অ্যাড. মোখলেছুুুুুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মিবৃন্দ। এ সময় তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram