২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মুদি ও মনোহারি সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন ও সাধারন সম্পাদক আলা উদ্দিন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৫, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা মুদি ও মনোহারি সমিতির কমিটি গঠন করা হয়েছে। ৩য় বারের মত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচত হয়েছেন আরেফিন মিয়া মিলন ও আলা উদ্দীন। ৩ মার্চ শুক্রবার ঝিনাইদহের জোহান ড্রিমভ্যালি পার্কে এক মতবিনিময় সভার মাধ্যমে পূর্বে কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় বণিক সমিতির সভাপতি ও মুদি মনোহারি সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু। বিশেষ অতিথি ছিলেন খাসকররা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিবার রহমান, বণিক সমিতির সহসভাপতি মোহাম্মদ আলী মিয়া, বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, ঠিকাদার ব্যবসায়ী আনোয়ার হোসেন, মুদি ও মনোহারি সমিতির উপদেষ্ঠা আজিজুল হক পচু মিয়া, রবিউল ইসলাম মিয়া, শ্রী গৌর কুমার বিশ^াস।

মনোহারি সমিতির উপদেষ্ঠা মাজেদ আলী ভূঁইয়ার উপস্থাপনায় উপদেষ্ঠা পরিষদ পূর্বের কমিটি বিলুপ্ত করে পৌর মেয়র হাসান কাদির গনুকে প্রধান নির্বাচন কমিশনার করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করেন। নির্বাচন কমিশনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে কন্ঠভোটে ২০২৩-২০২৬ সাল পর্যন্ত কমিটিতে ৩য় বারের মত বনিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলনকে সভাপতি ও আলা উদ্দিনকে সাধারন সম্পাদক নির্বাচিত করেন।

এছাড়াও কমিটির সহসভাপতি আশরাফুল ইসলাম পিন্টু, সাইফুল ইসলাম লিটন, সহ-সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা, আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, সাংগঠনি সম্পাদক শহিদুল ইসলাম, ধর্ম সম্পাদক হাজী মহি উদ্দিন, দপ্তর সম্পাদক শ্রী বাবলু সাহা, প্রচার সম্পাদক শ্রী অমিত কুমার ভৌতিকাম ক্রীড়া সম্পাদ শ্রী সুবোল কুমার সাহা, সদস্য মিজানুর রহমান মিজান, শ্রী অমল কুমার অধিকারী, নায়েব আলী, নাসির উদ্দিন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram