২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশ‌নের উ‌দ্যো‌গে ক্যান্সার আক্রান্ত সুজনকে নগত অর্থ সহায়তা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন গরীব দুঃখি মানুষের চিকিৎস্যা ও অসহায় মানুয়কে সহায়তা করে প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ অব্যাহত রেখেছে। আলমডাঙ্গা মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিনের নেতৃত্বে দেশ ও বিদেশের সদস্যদের আর্থিক সহযোগীতায় আলমডাঙ্গা গোবিন্দুপর গ্রামের ক্যান্সার আক্রান্ত হাবিবুর রহমান সুজনকে নগত অর্থ সহায়তা করেছে।

১৯ সেপ্টেম্বর রবিবার বিকালে ফাউন্ডেশনের কার্যালয়ে উপস্থিত হয়ে নগত সহায়তা গ্রহণ করেন হাবিবুর রহমান সুজনের অসহায় পিতা ছন্টু মিয়া। হাবিবুর রহমান সুজন (২৫) দীর্ঘদিন ধরে কান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তার অসহায় পিতা তাকে চিকিৎসা করতে গিয়ে আজ নিঃশ^ হয়ে গেছে।

পরে তিনি তার ছেলের চিকিৎসা করার জন্য আলমডাঙ্গা মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের সাথে যোগাযোগ করেন। গতকাল তার যোগাযোগের ভিত্তিতে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন সুজনের চিকিৎসার জন্য নগত অর্থ সহায়তা করা হয়। এছাড়াও মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন গোবিন্দপুর নওদাবন্ডবিল এতিমখানা ও হাফেজিয়া লিল্লাহ বোর্ডিংয়ে গত ২ মাস ধরে নিয়মিত চাউল প্রদান করে আসছে। আর্থিক সহযোগীতা করেছেন শিক্ষা ও আন্তর্জাতিক প্রচার সম্পাদক আমেরিকা প্রবাসী ড. মাসুদ পারভেজ, ইটালি প্রবাসী আব্দুল রহিম রঞ্জু, মালায়েশিয়া প্রবাসী মনিসুর রহমান, ঢাকার বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ¦ শেখ আসাদুল হক মিকা, সাংগঠনিক সম্পাদক এসকে ওহেদ।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাঃ মহসীনূজ্জামান চাঁদ, সহ-সাংগঠনিক সম্পাদক বশিরুল আলম, সিনিয়র সদস্য বিজেস রামেকা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram