২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বণিক সমিতি সদস্যদের সাথে ভোজ্যতেল সংকট ও মজুত করে মুল্যবৃদ্ধির বিষয়ে ব্যবসায়ীদের মতবিনিময়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৪, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বণিক সমিতি সদস্যদের সাথে ভোজ্যতেলের ডিলার, মিল মালিক, পাইকারি ও খুচরা বিক্রেতাদের সাথে চলমান ভোজ্যতেল সংকট ও মজুত করে মুল্যবৃদ্ধির বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মে শুক্রবার বিকালে বণিক সমিতির কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বণিক সমিতির সভাপতি আরেফিন মিঞা মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামাল হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সহসভাপতি কামরুজ্জাসমান হিরা, সহসাধারন সম্পাদক শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ ও মুদি মনোহরি সমিতির সাধারন সম্পাদক আলাউদ্দিন, ধর্ম সম্পাদক হাফেজ মো: মোতালেব হোসেন, দপ্তর সম্পাদক আইয়ুবুর রহমান, ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান, সদস্য জয়নাল আবেদীন ক্যাপ, সিরাজুল ইসলাম, মনির উদ্দিন, ফজলুর রহমান বিশ^াস, মীর মতিয়ার রহমান, ভোজ্য তেলের ডিলার মীর শফিকুল ইসলাম, সোহেল আহাম্মেদ, ভোজ্য তেল মিল মালিক রফিকুল ইসলাম, রেজাউল করিম কাবিল, মুদিমনোহরি ব্যবসায়ী এবং ভোজ্য তেল খুচরা ও পাইকারি ব্যবসায়ী আশরাফুল ইসলাম পিন্টু, গৌর চন্দ্র বিশ^াস, সুব্রত কুমার সাহা বাবলু, মাজেদ ভ’ইয়া, মনি, ফজলুর রহমান, রবিউল ইসলাম, কাজেম আলী, আসাদুজ্জামান, সুবল সাহা, অর্জুন কুমার দত্ত, শহিদুল ইসলাম, নাসির উদ্দিন, সাইফুল ইসলাম লিটন প্রমুখ।

মতবিনিময় সভায় ভোজ্যতেলের ডিলার, পাইকারী ও খুচরা বিক্রেতাদের সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রয় ও মজুদ না করার জন্য নির্দেশনা দেওয়া হয়। এছাড়াও আলোচনা সভায় যে কোন ধরণের কারসাজির বিরুদ্ধে হুশিয়ারি প্রদান হয়। এ জাতীয় কোন অভিযোগ আসলে সমিতি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের সহযোগিতায় অভিযুক্ত প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ শাস্তি প্রয়োগে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে তৎপর থাকবে বলে হুশিয়ারি করা হয় ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram