২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর নির্বাচনের সাবেক মেয়র আলহাজ্ব মীর মহি উদ্দিনের পক্ষে মোটরসাইকেল শোডাউন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর নির্বাচনের মেয়রপ্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব মীর মহি উদ্দিনের পক্ষে মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর বিকালে মেয়রপ্রার্থী আলহাজ্ব¦ মীর মহিউদ্দিন বাড়ির সামনে থেকে মোটরসাইকেল শোডাউন বের হয়ে বন্ডবিল, নওদাবন্ডবিল, গোবিন্দপুর, হাইরোড, কলেজপাড়া, এরশাদপুর, আনন্দধাম, হাউসপুর, বাবুপাড়া, পশুহাট ঘুরে হাজীমোড়ে শেষ হয়।


মোটরসাইকেল শোডাউন শেষে পথসভায় উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন আসন্ন আলমডাঙ্গা পৌর নির্বাচনে ধানের শীষ প্রতিকের মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য পরপর ২ বারের সাবেক পৌর মেয়র আলহাজ¦ মীর মহিউদ্দিন।


এ সময় তিনি বলেন, আলমডাঙ্গা পৌরসভাকে ১ম শ্রেণিতে পরিণত করাসহ সর্বাধিক উন্নয়ন আমি করেছি। শহরের দরিদ্র ব্যক্তিদের সাহায্য করেছি। হতদরিদ্র শীতার্তদের জন্য উপর্যপরিমাণ শীতবস্ত্র বিতরণ করি।সবচে বেশি ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল কলেজ নির্মাণ করেছি। আলমডাঙ্গা পৌরসভার ভবন নির্মাণের জন্য জমি ক্রয় করেছি, সাড়ে ১০ বিঘা জমি কিনে পৌর বাসটার্মিনাল , ১৮ বিঘা জমি কিনে জান্নাতুল বাকী গোরস্থান, মসজিদ ও মাদ্রাসা নির্মাণ, পশুহাটের জন্য ১২ বিঘা জমি লিজ গ্রহণ করেছি। পৌর এলাকায় ৯টি স্নান ঘাট নির্মাণ করেছি।শহীদ মিনার ও স্বাধীনতা স্তম্ভ নির্মাণ করেছি। পৌর এলাকার সর্বত্র বিদ্যূতায়ন করেছি। ৩ কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহের জন্য ৩টি পাম্প স্থাপন করেছি। ফায়ার বিগ্রেড নির্মাণ করেছি, সুন্দরবন এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস ট্রেনের স্টপেজ করেছি। আনন্দধামের ঢালাই সড়কসহ উল্লেখযোগ্য সড়ক ও ড্রেন নির্মাণ করেছি। আলমডাঙ্গা পৌরসভাকে মডেল পৌরসভায় পরিণত করতে ও নাগরিকদের জীবন যাপনের মানোন্নয়নের জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন।


মোটরসাইকেল শোডাউনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আইয়ুব আলী, মীর ইমাঈল, আব্দুর রাজ্জাক, মহাবুল ইসলাম, চেরাগ আলী, আক্কাস আলী, মুকুল হোসেন, মহাসিন আলী, সিরাজুল ইসলাম, শাহাজান, ফরহাদ, বাবলু, সামসুল, নান্নু, কালু, হাসান, ঠান্ডু আলী, যুবদল নেতা কনক, মীর উজ্জ্বল, মামুন, বাধন, রাসেল, রাকিব প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram