১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের জুয়া বিরোধী অভিযানে ৫ জুয়াড়ি আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৫, ২০২২
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে রেল ষ্টেশন এলাকার ব্যাধ কলোনী থেকে ৫ জুয়াড়িকে আটক করেছে। ৪ ফেব্রুয়ারী দুপুরে অসময়ের ঝিমঝিম বৃষ্টির মধ্যে রেল ষ্টেশনের ঢালে ব্যাধ পল্লি থেকে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করে নিয়ে আসে।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রেল ষ্টেশনের ঢালে ব্যাধ পল্লিতে নিয়মিত জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা করে আসছিল। ইতোপূর্বে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েকজনকে আটকও করে। তারপরও তারা প্রায়ই পুলিশের চোখ ফাঁকি দিতে রেললাইনের উপর পাহারা বসিয়ে জুয়া খেলা করে। ৪ ফেব্রুয়ারী সকাল থেকে অসময়ে ঝিমঝিম বৃষ্টি শুরু হয়।

এই সুযোগে ব্যাধ পল্লিতে জুয়ার আসর বসাই। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই মিঠুন উদ্দিন খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। অভিযানে জুয়ার থেকে ব্যাধ পল্লির নিরাঞ্জন ব্যাধের ছেলে শিপন চন্দ্র ব্যাধ(৩৬), মৃত কদম চন্দ্র ব্যাধেরে ছেলে লিটন চন্দ্র ব্যাধ(৪৫), মানিক চন্দ্র ব্যাধের ছেলে সুজন চন্দ্র ব্যাধ (৩০), ওয়াপদা কলোনীর শাফায়েত ইসলামের ছেলে আব্দুল হালিম(৩২) ও এক্সেচেনপাড়ার মৃত আবু লস্কর মন্ডলের ছেলে নুর ইসলাম ঘটন(৫০)কে আটক করে। এসময় তাদের নিকট থেকে নগত টাকা ও জুয়ার খেলার সরাঞ্জম উদ্ধার করে পুলিশ। আটকের পর থানায় সংবাদ দেওয়া হলে এসআই আব্দুর গাফফার ফোর্স নিয়ে গিয়ে তাদেরকে থানায় নিয়ে আসে। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ ৫ ফেব্রæয়ারী তাদেরকে আদালতে প্রেরন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram